দাম জানাবে “দাম কত”

দাম জানাবে “দাম কত”

অনলাইন ভিত্তিক কেনাকাটা ইদানিং বেশ জনপ্রিয় হয়ে উঠছে আমাদের দেশে। বিশেষ করে ফেসবুক কেন্দ্রিক হাজার হাজার শপিং পেইজ গুলো অনলাইন শপিংয়ে এনেছে নতুন মাত্রা । প্রতিদিন লক্ষ লক্ষ পণ্যের কেনাকাটা হচ্ছে শুধু ফেসবুক কেন্দ্র করে। জামা কাপড় থেকে শুরু করে গ্যাজেট পর্যন্ত যে কোনো কিছুই এখন নিমেষেই অর্ডার করা যাচ্ছে সরাসরি ফেসবুক পেইজ গুলো থেকেই। প্রতিদিন হাজার হাজার পণ্যের বিজ্ঞাপন দেখি আমরা নিউজ ফিড এ । প্রায়ই অনেক পণ্যই আমাদের নজর কাড়ে।

কিন্তু সমস্যার শুরু এখান থেকেই। প্রয়োজনীয় হোক কিংবা পছন্দের, কেনার সময় নির্দিস্ট পণ্য অনলাইনে খুজে বের করা এক দুরহ বেপার। বিশেষ করে কোন পেইজ এ কবে কাঙ্খিত পণ্যটি দেখেছিলেন সেটা বের করাতো আরো ঝামেলার। আর তার উপর এক এক শপ এ এক এক রকম দামের ব্যাপার তো আছেই। নিজের প্রয়োজনীয় পন্যের সঠিক দামটাই বের করা বড় দায়।

এইসব সমস্যা থেকে মুক্তি দিবে “দাম কত” অ্যাপ২৫০০ এর ও বেশি অনলাইন ভিত্তিক শপগুলো থেকে নিমিষেই প্রয়োজনীয় পণ্য , বিবরন এবং দাম জেনে নিতে পারবেন সহজেই। চাইলে যে শপ পন্যটি বিক্রি করছে সেখান থেকে সরাসরি অর্ডার ও করতে পারবেন Facebook Messenger থেকেই।

প্রতিদিন ১০০ এর বেশি পণ্য যোগ হচ্ছে এই প্লাটফরমে। চাইলে যে কেউ তার নিজের অনলাইন শপ এর পন্য গুলো অ্যাড করতে পারবে , সম্পুর্ন বিনামুল্যে। ব্যবহারকারীদের তাদের প্রয়োজনীয় পণ্যের সঠিক তথ্য প্রদান করাই এই অ্যাপ এর মুল লক্ষ্য।

চলুন এক নজরে দেখি নিই অ্যাপের ফিচার গুলোঃ

  • আপনার প্রয়োজনীয় যে কোনো পন্যের দাম জেনে নিন খুব সহজেই।
  • কাঙ্খিত পণ্য পাওয়া যাবে কোন শপে আর কত দাম কিংবা পণ্যের বিস্তারিত তথ্য। এখন জেনে নিন খুব সহজেই।
  • ৩০০০০+ পণ্য থেকে আপনারটি খুজে নিন খুব সহজেই , ১২ টির ও বেশি স্মার্ট ক্যাটাগরী থেকে।
  • অর্ডার করুন সরাসরি ফেসবুক মেসেঞ্জার দিয়েই।
  • যে কোনো পন্য সম্পর্কে বিস্তারিত জানুন খুব সহজেই।

অনলাইন শপ গুলোর উদ্যোক্তাদের জন্যও “দাম কত” খুলে দিয়েছে সম্ভাবনার নতুন দুয়ার। চলুন দেখে নেই কিভাবে দাম কত আপনার ব্যবসাকে দেবে এক নতুন মাত্রা। 

  • আপনার পণ্যের তথ্য পৌছে দিন প্রতিদিন হাজার হাজার ক্রেতার কাছে , সম্পুর্ন বিনামূল্যে। 
  • আলাদা কোনো প্লাটফরম মেইন্টেন এর ঝামেলা নেই। প্রচার এবং অর্ডার হবে সরাসরি আপনার বর্তমান ফেসবুক পেইজ বা ওয়েবসাইট থেকেই
  • আপনি যদি শুধু মাত্র ফেসবুক ভিত্তিক ব্যবসা করে থাকেন , তাহলে আপনার আলাদা ওয়েবসাইট কিংবা অ্যাপ ডেভেলপ করার কোনো প্রয়োজন নেই। স্মার্টফোনের এই যুগে “দাম কত” অ্যাপই আপনার হয়ে কাজ করবে
  • সবার চেয়ে একটু আলাদা ভাবে নিজের পণ্যকে পৌছে দিন আরো বেশি ক্রেতার কাছে।

“দাম কত” সম্পর্কে যে কোনো মতামত জানাতে পারেন সরাসরি ফেসবুক পেইজ এ।

ডাউনলোড করুন “দাম কত” এখান থেকে

Image result for play store badge

Leave a Comment

Your email address will not be published. Required fields are marked *